ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাবমেরিন অপরাধের নয়, প্রশ্নের জবাব না দেওয়া অন্যায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
সাবমেরিন অপরাধের নয়, প্রশ্নের জবাব না দেওয়া অন্যায় স্মরণ সভায় বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়/ছবি: শাকিল আহমেদ

ঢাকা: সাবমেরিন অপরাধের নয়। কিন্তু কেউ প্রশ্ন করলে, তার জবাব না দেওয়া অন্যায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

প্রয়াত বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে স্বাধীনতা ফোরাম আয়োজিত স্মরণ সভায় তিনি এ মন্তব্য করেন।

বিএনপির নেতা বলেন, ঢাকায় অনুষ্ঠিত চিফ অফ পুলিশ কনফারেন্সে পুলিশ প্রধান বলেন দেশে জঙ্গি নেই।

অন্যদিকে র‍্যাব ডিজি বলেছেন জঙ্গি আছে। র‍্যাব-পুলিশের কথায় অমিল বিশ্বের কাছে আমাদের ভাবমূর্তি নষ্ট করে বলেও মন্তব্য করেন তিনি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ভারত সফরে গিয়ে কি চুক্তি করতে চাইছেন তা পরিষ্কার নয়। ভারতকে সোজা উত্তর দিতে পারবেন তো? তাহলে তিস্তা চুক্তি আগে বাস্তবায়ন করেন।

তিনি বলেন, দু’দেশের সঙ্গে চুক্তি হলে তা হবে জাতীয় ইস্যু। আর সেই ইস্যুগুলো জনগণকে জানানো প্রয়োজন। জাতীয় স্বার্থে কোনো আঘাত আসবে কিনা তা নিয়ে জনগণের মতামত দেওয়ার অধিকার রয়েছে।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমত উল্লার সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ কেন্দ্রীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
আরএটি/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।