Alexa
ঢাকা, মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৪, ২৭ জুন ২০১৭

bangla news

উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: আরিফুর রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৭ ১২:৩৫:২৮ পিএম
অনুষ্ঠানমঞ্চে আরিফুর রহমান দোলনসহ অতিথিরা। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুষ্ঠানমঞ্চে আরিফুর রহমান দোলনসহ অতিথিরা। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফরিদপুর: ফরিদপুরসহ সারাদেশের উন্নয়নকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ‘ঢাকাটাইমসটোয়েন্টিফোর.কম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ এর সম্পাদক আরিফুর রহমান দোলন।

তিনি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ফরিদপুরের প্রত্যন্ত অঞ্চলেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ উন্নয়ন অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। উন্নয়নের কথা বলতে গেলে বারবার তার কথাই বলতে হবে।  

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে বোয়ালমারী উপজেলার সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এক সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন আরিফুর রহমান। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

তিনি বলেন, শেখ হাসিনা আগামী নির্বাচনে সারাদেশে ৩০০ আসনে জনপ্রিয়, যোগ্য ও মেধাবী মুখকে মনোনয়ন দেবেন। এবং তাদের হাতে নৌকা প্রতীক তুলে দেবেন। আমরা সবাই নৌকাকে বিজয়ী করতে কাজ করবো। 

সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের জন্য বিদ্যালয় কর্তৃপক্ষের দাবির পরিপ্রেক্ষিতে সহযোগিতারও আশ্বাস দেন ঢাকাটাইমসটোয়েন্টিফোর.কম এর সম্পাদক। 

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাজী নজরুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- বোয়ালমারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, ফরিদপুর জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসরাফিল মোল্লা প্রমুখ।

এর আগে, বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে ফলক উন্মোচন করা হয়। এসময় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে বেশ কয়েকজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

৫০ বছর পূর্তিতে ‘সুবর্ণ ২০১৬’ নামে একটি বর্ণিল স্মারক প্রকাশিত হয়। এর সম্পাদনায় ছিলেন আলফাডাঙ্গা সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো. মহসিন মিয়া, ঢাকাটাইমস ও এই সময়ের বোয়ালমারী প্রতিনিধি রাসেল আহমেদ।

আরিফুর রহমান দোলন ঢাকাটাইমসটোয়েন্টিফোর.কম ও সাপ্তাহিক ‘এই সময়’ এর সম্পাদক এবং তিনি আলফাডাঙ্গার কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
ওএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa