ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জে আ’ লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
সিরাজগঞ্জে আ’ লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে একটি প্রাইমারি স্কুলের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ মার্চ) বেলা ১২টার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের হাট সারটিয়া সরকারি প্রাইমারি স্কুল প্রাঙ্গণে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে সয়দাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রুবেল (৩০), ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজ (২০), সাংগঠনিক সম্পাদক সেতু (২০), যুগ্ম সম্পাদক মুক্তার, ছাত্রলীগ নেতা মিঠু ও শরীফ রয়েছেন।  

সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম রাজা বাংলানিউজকে জানান, সকালে ওই স্কুলের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে বৈঠক চলছিল।

এ সময় স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নবিদুল ও তার ভাই আব্দুল মমিন দলবল নিয়ে এসে ওই বৈঠকে থাকা ছাত্রলীগ নেতা সবুজসহ সাত নেতাকর্মীকে পিটিয়ে আহত করেন।  

আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।  

এদিকে, সয়দাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নবিদুল ইসলাম জানান, ম্যানেজিং কমিটির সভাপতি পদে ডিগ্রির চর গ্রামের মজিবর রহমান ও হাট সারটিয়া গ্রামের সন্তোষ প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুপুরে কমিটি গঠন নিয়ে মজিবর রহমানের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজ বহিরাগত সন্ত্রাসী নিয়ে সন্তোষ গ্রুপের ওপর হামলা চালান। পরে সন্তোষ গ্রুপের লোকজন পাল্টা হামলা চালালে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, ওই স্কুলের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।  

তবে এতে কতোজন আহত হয়েছেন তা জানাতে পারেননি ওসি।  

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।