ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভারতের সঙ্গে জনস্বার্থ বিরোধী চুক্তি হলে জনগণ মানবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
ভারতের সঙ্গে জনস্বার্থ বিরোধী চুক্তি হলে জনগণ মানবে না প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের কবর জিয়ারত করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জ: বর্তমান সরকারকে গণবিচ্ছিন্ন সরকার উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভারতের সঙ্গে জনস্বার্থ বিরোধী চুক্তি হলে জনগণ তা মানবে না।

সমস্ত গণতান্ত্রিক দেশের সরকার সমস্ত চুক্তির আগে বিরোধী দলের সঙ্গে আলোচনা করে। কিন্তু আমাদের দেশের সরকার গণতান্ত্রিক না হওয়ায় তারা সব কাজই গায়ের জোড়ে এক তরফাভাবে করে যাচ্ছে, মন্তব্য ফখরুলের।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া গ্রামে বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ষষ্ঠতম মৃত্যু বার্ষিকীতে তার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, দেলোয়ারের ছেলে জেলা বিএনপির সহ-সভাপতি খোন্দকার আব্দুল হামিদ খান ডাবলু, অ্যাডভোকেট জামিলুর রশিদ খান, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোতালেব হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad