ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম

গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, আগামী সংসদ নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। আর সংবিধান অনুযায়ী তা হবে শেখ হাসিনার অধীনেই। সংবিধান থেকে এক ইঞ্চিও সরবে না এ সরকার। 

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া খালের ওপর ব্রিজ উদ্বোধন উপলক্ষে স্থানীয় কাজুলিয়া পল্লী মঙ্গল ইউনাইটেড একাডেমির মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়াকে নির্বাচনে এসে জনপ্রিয়তা পরীক্ষা করে দেখার আহ্বান জানিয়ে সেলিম বলেন, নির্বাচন নিয়ে তালবাহানা করে কোনো লাভ হবে না।

নির্বাচন নিয়ে কোনো আলোচনা হবে না। তাই নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুন। আর নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব থাকবে না।
 
তিনি আরো বলেন, খালেদাকে নাকে খদ দিয়ে শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসতে হবে। নির্বাচন নিয়ে বিশৃঙ্খলা করলে জনগণ পিটুনি দিয়ে আপনাকে পাকিস্তানে বিতাড়িত করবে।

কাজুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু দাউদ মোল্লার সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, এলজিইডির নির্বাহী প্রকৌশলী এ কে ফজলুল হক, কাজুলিয়া পল্লী মঙ্গল ইউনাইটেড একাডেমির প্রধান শিক্ষক মনিরুজ্জামান, কাজুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাখন লাল দাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad