ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘সোয়া কোটি ভুয়া ভোটার করেছিলেন খালেদা জিয়া’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
 ‘সোয়া কোটি ভুয়া ভোটার করেছিলেন খালেদা জিয়া’ বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী

মাগুরা: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, সামরিক শাসক জিয়াউর রহমানের সময় নির্বাচনের বদলে ‘হ্যাঁ-না’ ভোট দেওয়া হয়েছিল। আরেক সামরিক শাসক এরশাদ মিডিয়া ক্যু করেছিলেন। খালেদা জিয়া সোয়া কোটি ভুয়া ভোটার করেছিলেন। সব মিলিয়ে ওই সব শাসকদের অধীনে নির্বাচন নিরাপদ ছিল না।

বুধবার (১৫ মার্চ) দুপুরে মাগুরার নোমানী ময়দানে যুবলীগের খুলনা বিভাগীয় বিশেষ প্রতিনিধি সমাবেশে এসব কথা বলেন তিনি।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওমর ফারুক চৌধুরী বলেন, শেখ হাসিনার সরকার ‘আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব’- এ স্লোগান দৃঢ়ভাবে নিশ্চিত করেছে।

এ সরকারের অধীনে সব নির্বাচন স্বচ্ছ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। এজন্য বিভিন্ন সিটি করপোরেশনে জয়লাভ করতে সক্ষম হয়েছিল বিএনপি। ভবিষ্যতেও শেখ হাসিনার অধীনে সব নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

তিনি বলেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুঁড়ি নয়। বাংলাদেশ এখন খাদ্য রফতানি করছে। কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ ও আধুনিক প্রযুক্তি ব্যবহারের সুযোগ সুবিধায়ও অনেক এগিয়ে গেছে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে পৌঁছেছে। আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ বিশাল অর্জন সম্ভব হয়েছে বলেই তিনি আজ বিশ্বনন্দিত নেতা।

আগামী ২১ মার্চ মাগুরা স্টেডিয়ামে শেখ হাসিনার জনসভা সফল করতে যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহবান জানান তিনি।

মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমানের সভাপতিত্বে প্রতিনিধি সমাবেশে বক্তব্য দেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুন-উর রশিদ, প্রেসিডিয়াম সদস্য শামসুল আবেদিন ও ফারুক হোসেন, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আছাদুল হক আসাদসহ যশোর-ঝিনাইদহ জেলার নেতারা।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
এনটি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।