ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

স্বাধীনতার মাসে বগুড়ায় আ’লীগের কর্মসূচি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
স্বাধীনতার মাসে বগুড়ায় আ’লীগের কর্মসূচি

বগুড়া: স্বাধীনতার মাসে বগুড়ায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন, ২৩ মার্চ পতাকা উত্তোলন, ২৫ মার্চ গণহত্যা ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এসব কর্মসূচি নেওয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মাশরাফি হিরো স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
যাতে বলা হয়েছে, ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সোয়া ৭টায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকাল ৮টায় শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হবে।


 
২৩ মার্চ বগুড়ায় পতাকা উত্তোলন দিবসে বিকেল ৩টায় শহরের সাতমাথায় মুক্তিযোদ্ধা সংসদের শোভাযাত্রা ও সমাবেশে অংশগ্রহণ, ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সাড়ে ৭টায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকাল ৮টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এছাড়া ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সাড়ে ৭টায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকাল ৮টায় শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হবে।
 
এসব কর্মসূচিতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন এবং সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।
 
বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
এমবিএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।