ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগের সভায় বোমা হামলা হয়, বিএনপির সভায় হয় না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
আ’লীগের সভায় বোমা হামলা হয়, বিএনপির সভায় হয় না বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী

লক্ষ্মীপুর: বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের জনসভায় বোমা হামলা হয়; বিএনপির কোনো সভায় বোমা হামলা হয় না। আওয়ামী লীগের এমপিসহ নেতাকর্মীদের হত্যা করা হয়, বিএনপির কোনো নেতা বা এমপিকে হত্যা করা হয় না। সবচাইতে দুঃখী মানুষ হচ্ছেন শেখ হাসিনা। দুঃখ কষ্ট যার বেশি আল্লাহর রহমত তার ওপর বেশি।

রোববার (১২ মার্চ) বিকেল ৪টায় লক্ষ্মীপুর টাউন হল মিলনায়তনে জেলা যুবলীগ আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, রাজনীতি করতে হলে প্রথমে পরিবারকে সম্মান করতে হবে।

রাজনীতি হচ্ছে সমঝোতার শিল্প। আমরা যারা সংগঠন করি আমাদের কাজ বহুমাত্রিক। এর মধ্যে প্রথম কাজ হচ্ছে নেতা এবং কর্মীর মধ্যে সেতুবন্ধন তৈরি করা। প্রতিটি সভাকে কর্মসূচির সভা, সম্প্রতি ও আত্মীয়তার সভায় রূপান্তর করতে হবে।

লক্ষ্মীপুরের জেলা যুবলীগের আহ্বায়ক এক এম সালাহ উদ্দিন টিপুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- একেএম শাহজান কামাল এমপি, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, পৌর মেয়র আবু তাহের, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ জামান রিপন, বায়েজিদ ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
এনটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।