ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ'লীগের দু’পক্ষের সংঘর্ষে কলেজছাত্র গুলিবিদ্ধসহ আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
আ'লীগের দু’পক্ষের সংঘর্ষে কলেজছাত্র গুলিবিদ্ধসহ আহত ৫

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চরকিং ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।

এতে রাকিব হোসেন (১৭) নামে এক কলেজছাত্র গুলিবিদ্ধসহ অন্তত ৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত দফায় দফায় স্থানীয় ব্রিজ বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ রাকিব হোসেন চরকিং ইউনিয়নের দক্ষিণ শুল্লকিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে। সে হাতিয়া দ্বীপ সরকারি কলেজের ছাত্র। অপর আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে চলমান সংঘর্ষের জের ধরে সোমবার দিবাগত রাতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহিনের একজন সমর্থককে পিটিয়ে জখম করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন আহমদের সমর্থকরা।
পরে সকালে এ ঘটনার জের ধরে ব্রিজ বাজার এলাকায় উভয়পক্ষের লোকজন ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও গোলাগুলিতে লিপ্ত হয়। এতে পথচারী কলেজছাত্র রাকিব গুলিবিদ্ধসহ উভয়পক্ষের অন্তত ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষে উভয়পক্ষের ২-৩জন আহত হয়েছে বলে শুনেছি। তবে গুলিবিদ্ধের বিষয়ে কেউ থানায় অবগত করেনি।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।