ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হরতালের প্রচারকালে হামলার অভিযোগ গণতান্ত্রিক বাম মোর্চার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
হরতালের প্রচারকালে হামলার অভিযোগ গণতান্ত্রিক বাম মোর্চার

ঢাকা: গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গণতান্ত্রিক বাম মোর্চার আহ্বানে ঢাকা মহানগরে মঙ্গলবার (ফেব্রুয়ারি ২৭) অর্ধদিবস হরতালের প্রচারণা চালানোর সময় কর্মীদের উপর হামলার অভিযোগ করেছে গণসংহতি আন্দোলন।

সোমবার (ফেব্রুয়ারি ২৭) সন্ধ্যায় গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সদস্য দীপক রায় স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে এ দাবি করে বলা হয়, সোমবার সকালে সারা ঢাকা শহরে গণসংহতি আন্দোলনের নেতাকর্মীরা আগামীকালের অর্ধদিবস হরতালের প্রচারণা চালায়। পিকআপ ভ্যানে প্রচারণা চালানোর মিরপুরে টোলারবাগে যুবলীগের নেতাকর্মীরা হামলা চালায়।

হামলায় গণসংহতি আন্দোলনের কর্মী এবং বাংলাদেশ ছাত্র ফেডারেশনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতা ইমরান হোসেন, ছাত্র ফেডারেশন ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক হোসেন রিয়াদসহ ৪জন নেতাকর্মী আহত এবং লাঞ্ছিত হন। ’

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি এবং নির্বাহী সমন্বয়কারী আবদুস সালাম এ হামলায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে মঙ্গলবারের হরতাল সফল করার জন্য ঢাকাবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।