ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খুলনায় আ’লীগ নেতার ভাইকে গলাকেটে হত্যা

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
খুলনায় আ’লীগ নেতার ভাইকে গলাকেটে হত্যা

খুলনা: খুলনায় আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম বন্দের ছোটভাই মহিদুল ইসলাম বন্দকে (৪৫) গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় মহানগরীর আড়ংঘাটা থানার বিল পাবলা এলাকার একটি মাছের ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত মহিদুল মহানগরীর দেয়ানা এলাকার মৃত মোক্তার হোসেন বন্দের ছেলে ও দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুলের ছোট ভাই।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যা ৭টার দিকে মহিদুল নগরীর আড়ংঘাটা থানা এলাকার বিল পাবলায় তার মাছের ঘেরে যান। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। সোমবার এলাকাবাসী মহিদুলের পার্শ্ববর্তী আরেকটি ঘেরের পাড়ে তার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ মহিদুলের মরদেহ উদ্ধার করে।  

দৌলতপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন জানান, মহিদুলের গলা, মুখ ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। কি কারণে, কারা তাকে হত্যা করেছে প্রাথমিকভাবে তা জানা যায়নি।  

আড়ংঘাটা থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে বলে জানান তিনি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাবলা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৬
এমআরএম/আরআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।