ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নিজেরদের কর্মকাণ্ডের জন্যই বিএনপি সন্ত্রাসী দলে পরিণত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
নিজেরদের কর্মকাণ্ডের জন্যই বিএনপি সন্ত্রাসী দলে পরিণত ‘ব্রাহ্মণবাড়িয়ার আবদুল বারী উকিল এক আদর্শিক রাজনীতির মূর্ত প্রতীক’ শীর্ষক গ্রন্থের মোড়ক উন্মোচন- ছবি: শকিল আহমেদ

ঢাকা বিশ্ববিদ্যালয়: বিএনপি নিজেরদের কর্মকাণ্ডের কারণে সন্ত্রাসী দল হিসেবে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ভাষাসৈনিক আবদুল বারী উকিলকে নিয়ে লিখিত ‘ব্রাহ্মণবাড়িয়ার আবদুল বারী উকিল এক আদর্শিক রাজনীতির মূর্ত প্রতীক’ শীর্ষক গ্রন্থের মোড়ক উন্মোচন উপলক্ষে ভাষাসৈনিক আবদুল বারী উকিল ফাউন্ডেশন অনুষ্ঠানটির আয়োজন করে।

আইনমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের একটা রাজনৈতিক দল সম্প্রতি বিদেশের কোর্টে একটা সন্ত্রাসী দল হিসেবে পরিচিত হবে, সেটা আমাদের জন্য গর্বের বিষয় নয়। কিন্তু এই দলের কর্মকাণ্ডের জন্য এখন নিজেরাই সন্ত্রাসী দল হিসেবে পরিণত হয়েছে। আমরা এদের কবলে যেন না পড়ি, সে চিন্তা মাথায় রাখতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে’।

আওয়ামী লীগের প্রয়াত নেতা আবদুল বারীকে স্মরণ করে আনিসুল হক বলেন, তার মতো মহৎ ব্যক্তিরা আমাদের কাছ থেকে হারিয়ে যাচ্ছে। আজ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকার প্রধান বলেই এমন মহান ব্যক্তিদের স্মরণ করা সম্ভব হচ্ছে।

সংগঠনের আহ্বায়ক শাহনাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- পার্বত্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামাল উদ্দীন।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
এসকেবি/জিপি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।