ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর আগমনে ব্যানার-তোরণের সাজ সান্তাহারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
প্রধানমন্ত্রীর আগমনে ব্যানার-তোরণের সাজ সান্তাহারে প্রধানমন্ত্রীর আগমনে ব্যানার-তোরণের সাজ সান্তাহারে। ছবি: আরিফ জাহান

বগুড়ার আদমদীঘি (সান্তাহার) থেকে: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন ঘিরে বর্ণাঢ্য সাজ নিয়েছে বগুড়ার সান্তাহার ও তার আশেপাশের শহর-গঞ্জগুলো। বেশ কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করতে এবং সান্তাহার স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিতে প্রধানমন্ত্রী এখন এখানে রয়েছেন।

তাকে স্বাগত জানিয়ে এবং বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে রঙ-বেরঙয়ের পোস্টার-ব্যানারে মুড়িয়ে দেওয়া হয়েছে গোটা এলাকা। সড়ক-মহাসড়কের বিভিন্ন স্থানে তিন শতাধিকের মত তোরণ নির্মাণ করা হয়েছে।

বগুড়া শহরের শেষপ্রান্ত থেকে শুরু করে সান্তাহার আসার পথে কাহালু, দুপচাঁচিয়া, আদমদীঘি, সান্তাহার শহরের বিভিন্ন সড়ক, নওগাঁ, রানীরনগরসহ আশেপাশের সড়কগুলোয় এসব তোরণ নির্মাণ করা হয়েছে। অনেক তোরণের ওপর দলীয় প্রতীক নৌকা বানিয়ে রাখা হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সান্তাহারের বিভিন্ন সড়ক ঘুরে দেখা যায়, সান্তাহার পৌরশহর এলাকায় জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে রঙ-বেরঙয়ের প্যানা সাঁটিয়ে দিয়েছেন পয়েন্টে পয়েন্টে। আদমদীঘি, দুপচাঁচিয়া, কাহালু ও সীমান্তবর্তী শহর এলাকার দৃশ্যও একইরকম।

শহর এলাকায় চলাচলের সড়কগুলোর পাশে অবস্থিত বিভিন্ন বাসাবাড়ি, সরকারি-আধা সরকারি অফিস, ব্যবসা প্রতিষ্ঠান, ছোট-বড় ভবন, ছোট-বড় বিলবোর্ডে এসব প্যানা সাঁটানো হয়েছে।

এসব প্যানায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের ছবি রয়েছে। প্যানায় জনসভাকে সফল করার পাশাপাশি সান্তাহারবাসীর বিভিন্ন দাবি দাওয়াও তুলে ধরা হয়েছে। তুলে ধরা হয়েছে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডও।

দলীয় সূত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে প্রচার-প্রচারণার অংশ হিসেবে সান্তাহারকে এমন বর্ণাঢ্য সাজ দেওয়া হয়েছে। এই জনসভায় স্মরণকালের জনসমাগম ঘটবে বলেও আশা করছেন দলটির নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
এমইউএম/এমবিএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad