ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘অভিমানে’ পদত্যাগ না’গঞ্জ মহানগর বিএনপির খোরশেদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
‘অভিমানে’ পদত্যাগ না’গঞ্জ মহানগর বিএনপির খোরশেদের

নারায়ণগঞ্জ: নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটির যুগ্ম-সম্পাদকের পদ থেকে অব্যাহতি নিয়েছেন মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কাছে অব্যাহতিপত্র পাঠান তিনি। বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে সংবাদমাধ্যমকে এ সংবাদ জানান খোরশেদই।

সিটি করপোরেশনের টানা তিনবারের নির্বাচিত এ কাউন্সিলর অবশ্য চালিয়ে যাবেন মহানগর যুবদলের আহ্বায়ক পদে দায়িত্ব পালন।

পদত্যাগপত্রে বিএনপি চেয়ারপারসনকে খোরশেদ বলেন, “একজন সাধারণ কর্মী হিসাবে আপনার সদয় অবগতির জন্য জানাতে চাই, আপনি যেসব কেন্দ্রীয় নেতাদের হাতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির কমিটি গঠনের দায়িত্ব দিয়েছিলেন, তারা মাঠ পর্যায়ে ‘কর্মের বিনিময়ে কর্মীর পদ-পদবি’ নির্ধারণ করেননি। কমিটি গঠনে ২-১ জন কেন্দ্রীয় নেতা তাদের ব্যক্তি ইচ্ছের প্রতিফলন ঘটিয়েছেন মাত্র। সংগঠনের কোনো চিন্তা করেননি। ” 
 
এ বিষয়ে সংবাদমাধ্যমে দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে খোরশেদ বলেন, ‘এক নেতার এক পদ’ অনুসরণ ও কমিটি গঠনে রাজপথের নেতাকর্মীদের অবমূল্যায়নের কারণে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক পদটি চলমান রেখে মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেছি। আমাদের বাদ দিলে দল যদি আরও গতিশীল ও শক্তিশালী হয়, তবে আমি ও আমরা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পদ থেকেও অব্যাহতি দিতে প্রস্তুত আছি। ”
 
গত ১৩ ফেব্রুয়ারি সাবেক সংসদ সদস্য আবুল কালামকে সভাপতি ও এটিএম কামালকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যের নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়।
 
বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।