ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’ লীগের সুনাম নষ্টকারীরা আগামী নির্বাচনে মনোনয়ন পাবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
আ’ লীগের সুনাম নষ্টকারীরা আগামী নির্বাচনে মনোনয়ন পাবে না বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদেন শেষে মোনাজাত করছেন আওয়ামী লীগের পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি নূর-ই-আলম চৌধুরী এমপি ও অন্যান্য নেতাকর্মীরা

গোপালগঞ্জ: আওয়ামী লীগের পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, যারা আওয়ামী লীগের সুনাম নষ্ট করবে এবং এমপি হয়ে আসতে পারবেন না আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেয়া হবে না। 

তিনি বলেন, আগামী নির্বাচনে তাদেরই মনোনয়ন দেয়া হবে, যাতে দল জয়ী হতে পারে। প্রতিবারই আওয়ামী লীগ তাদের মনোনয়ন দেয়, যাদের সুনাম আছে, বদনাম নেই।

আর সার্ভে করে জনপ্রিয়দের মনোনয়ন দেয়া হবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদেন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

এসময় তিনি আরো বলেন, এ নির্বাচন আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। শেখ হাসিনা আরেকবার প্রধানমন্ত্রী হলে আমাদের কাঙ্ক্ষিত স্বপ্ন অর্থনৈতিক মুক্তি ও পদ্মাসেতুসহ আমাদের যে মেগা প্রজেক্টগুলো রয়েছে সেগুলো শেষ করতে পারবো।  
এর আগে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।
 
এ সময় শরিয়তপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মনির চৌধুরী, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন, শিবচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শামসুউদ্দিন খান, সাধারণ সম্পাদক ডা. সেলিমসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।