ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনগণের সঙ্গে ভালো ব্যবহার করুন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
জনগণের সঙ্গে ভালো ব্যবহার করুন

নবাবগঞ্জ, ঢাকা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের সঙ্গে ভালো ব্যবহার করার চেষ্টা করুন। দলীয় করণ ও পকেট কমিটি বাদ দিন। ভালো ব্যবহার না করলে যতো উন্নয়নই করুন না কেন, কোনো কাজ হবে না। 

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র এখন কোথায় আছেন? অবশ্যই জানেন তিনি জেলে রয়েছেন। তাহলে সাবধান হয়ে যান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে, যোগ করেন মন্ত্রী।

 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার দোহার উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক করার উদ্দেশে এসব কথা বলেন।  

মন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশে আবৃত্তি করে বলেন, পোস্টার ছিঁড়ে যাবে, পোস্টারে লেখা মুছে যাবে, হৃদয়ে লিখো নাম, হৃদয়ে রয়ে যাবে।  

নেতাদের এতো বিশেষণ কেন? নেতাদের বিশেষণ দিয়ে লাভ নেই, জনগণের জন্য কাজ করুন, যোগ করেন মন্ত্রী।  

তিনি নেতাকর্মীদের সাবধান করে বলেন, দল করলে দলের নিয়মকানুন মেনে চলতে হবে। নিয়মশৃঙ্খলা বজায় রেখে চলতে হবে। যারা নিয়মশৃঙ্খলা মানেন না তাদের নেত্রী পছন্দ করেন না। তাই আবার বলছি সাবধান হয়ে যান, শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। যারা দলের নিয়মকানুন মেনে চলবেন না তাদের দল থেকে বের করে দেয়া হবে।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল।  

এসময় আরো বক্তব্য রাখেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, ঢাকা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম, সাবেক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, সাবেক যোগাযোগ মন্ত্রী তৃণমূল বিএনপির আহ্বায়ক ব্যারিস্টার নাজমুল হুদা, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধূরী নওফেল প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।