ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

দেশের স্বার্থে গঠনমূলক বিরোধীদল থাকা উচিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
দেশের স্বার্থে গঠনমূলক বিরোধীদল থাকা উচিত

সিলেট: দেশের স্বার্থে আগামীতে একটি গঠনমূলক বিরোধীদল থাকা উচিত মন্তব্য করে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, বিরোধীদল সমালোচনা না করলে আমরা সচেষ্ট হবো না।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালবাজারে প্রায় সাড়ে ৮ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

বিএনপি ব্যর্থ হলেই ষড়যন্ত্র দেখে উল্লেখ করে অর্থমন্ত্রী বলেন, বিএনপিকে সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়েছে কানাডার ফেডারেল আদালত।

বিএনপি মনে করছে এটি সরকারের চক্রান্ত!

ভিত্তপ্রস্তর স্থাপনকালে অর্থমন্ত্রী উপস্থিত সবার কাছে আওয়ামী লীগের জন্য ভোট চান। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ২০১৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠেয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, জাতিসংঘের সাবেক স্থায়ী কমিটির সদস্য ড. এ কে আবদুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এনইউ/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।