ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় কর্মী সমাবেশ শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় কর্মী সমাবেশ শনিবার

রাজশাহী: ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় কর্মী সমাবেশ অনুষ্ঠিত হবে শনিবার (১৮ ফেব্রুয়ারি)। রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে সমাবেশটি শুরু হবে বেলা ১১টায়। 

এরইমধ্যে সমাবেশের সব প্রস্তুতি শেষ করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

তিনি জানান, সমাবেশকে ঘিরে এরইমধ্যে স্থানীয় নেতাকর্মীরা চাঙা হয়ে উঠেছেন।

মহানগরীর সাংগঠনিক ৩৭টি ওয়ার্ড ও ৪টি থানার নেতাদের সঙ্গেও বৈঠক করা হয়েছে। শনিবার সকাল থেকেই তারা সবাইকে নিয়ে সমাবেশে যোগ দেবেন।

মাদরাসা ময়দানে অনুষ্ঠেয় বিভাগীয় কর্মী সমাবেশে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সমাবেশ পরিচালনা করবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  

এছাড়া রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ স্থানীয় এমপি ও আওয়ামী লীগের জেলা ও মহানগরের শীর্ষ নেতারা সমাবেশে বক্তব্য রাখবেন।  

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম জানান, সমাবেশকে ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।  

সমাবেশস্থলে পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হবে। মহানগর ডিবি পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা মাঠে থাকবেন। এছাড়া সমাবেশকে কেন্দ্র করে নগরীর ট্রাফিক ব্যবস্থাও ঢেলে সাজানো হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আওয়ামী লীগ এর সর্বশেষ

welcome-ad