ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

না’গঞ্জ জেলা ও মহানগর বিএনপির কমিটি ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
না’গঞ্জ জেলা ও মহানগর বিএনপির কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ওই কমিটি ঘোষণা করা হয়।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপুর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কমিটির অনুমোদন করেছেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিগত কমিটির সেক্রেটারি কাজী মনিরুজ্জামান এবার হয়েছেন সভাপতি। আর সেক্রেটারি হয়েছেন জেলা যুবদলের সাবেক সভাপতি অধ্যাপক মামুন মাহমুদ।

এর আগে, ২০০৯ সালের ২৫ নভেম্বর নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি গঠন করা হয় সম্মেলন করে। সেখানে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার সভাপতি, কাজী মনিরুজ্জামান সেক্রেটারি ও মুহাম্মদ শাহ আলম হন সহ-সভাপতি। এরপর সাত বছর ধরেও কমিটি পূর্ণাঙ্গ হয়নি।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি কমিটির সভাপতি করা হয়েছে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক তিনবারের সংসদ সদস্য আবুল কালামকে ও সেক্রেটারি করা হয়েছে বিলুপ্ত নগর বিএনপির সেক্রেটারি এটিএম কামালকে।

এর আগে, ২০০৯ সালের অক্টোবরে নারায়ণগঞ্জ নগর বিএনপির কমিটি গঠন করা হয় সম্মেলন করে। সেখানে জাহাঙ্গীর আলম সভাপতি ও এটিএম কামাল হন সেক্রেটারি।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।