ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রমাণ হয়েছে, পদ্মাসেতু নিয়ে চক্রান্ত হয়েছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
প্রমাণ হয়েছে, পদ্মাসেতু নিয়ে চক্রান্ত হয়েছিল

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, কানাডার আদালতের দেওয়া রায়ে প্রমাণ হয়েছে, পদ্মাসেতু নিয়ে গভীর চক্রান্তে লিপ্ত হয়েছিলো একটি মহল। বিএনপিসহ সুশীল সমাজ নামধারী কতিপয় ব্যক্তির কারণে বিশ্বব্যাংক পদ্মা সেতুতে অর্থায়ন বন্ধ করেছিলো।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বয়ড়া ভেন্নাবাড়ি হাইস্কুল মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সকল চক্রান্ত ভেদ করে শেখ হাসিনার দূরদর্শী সিদ্ধান্তে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু এখন বাস্তবায়নের পথে।

বিএনপির উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, রাষ্ট্রপতি একজন সৎ ও যোগ্য ব্যক্তিকে প্রধান নির্বাচন কমিশনার নিয়োগ করেছেন। নির্বাচন কমিশন নিরপেক্ষ ও দক্ষ রেফারি হিসেবে ভোট পরিচালনা করবে। আগামী নির্বাচনে আসুন, খেলা হবে মাঠে। এ ভোটের জয় পরাজয় মহাজোট মেনে নেবে।

রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আব্দুল মোক্তাদির বকুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সৈয়দ আব্দুর রউফ মুক্তা,আব্দুল বারী সেখ, আব্দুস সামাদ তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু ও গোলাম রব্বানী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।