ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মহিলা দলের মুখে ছাত্রদলের অপকর্ম, পরে সংশোধন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
মহিলা দলের মুখে ছাত্রদলের অপকর্ম, পরে সংশোধন! আলোচনা সভার প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন

ঢাকা:  ‘ছাত্রদলের অপকর্মের কথা ইতিহাসের পাতায় লেখা থাকবে’ বলে মন্তব্য করেছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ। এ মন্তব্যের পর হই-চই শুরু হলে তিনি নিজের বক্তব্যকে ভুল হিসেবে সংশোধন করে বলেন, ‘ছাত্রলীগের  অপকর্ম ইতিহাসের পাতায় লেখা থাকবে’।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে রাজধানীর ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এ ঘটনা ঘটে।

সভায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নাম উচ্চারণেও ভুল করেন জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীরা।



তবে সময় স্বল্পতার কারণে তাড়াহুড়ো করতে গিয়ে নেতাকর্মীদের বক্তব্যে ভুল হয়েছে বলে মন্তব্য করেন সভার প্রধান অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। বক্তব্য দিতে গিয়ে নির্দেশনা না মেনে একাধিকবার একাধিক নেতার নাম উল্লেখ করায় সময়ক্ষেপণ হয়েছে বলেও দাবি করেন তিনি।

খন্দকার মোশাররফ বলেন, ‘বক্তব্য দিতে উঠে মঞ্চে যারা আছেন, তাদের সকলের নাম সবাই বলে সময় নষ্ট করেছেন। যারা মঞ্চে আছেন, তাদের নাম সবাই জানেন, বলার প্রয়োজনীয়তা ছিলো না। অনেক নেতাকর্মীই তাড়াহুড়ো করতে গিয়ে তাদের বক্তব্যে ভুল করেছেন’।
তিনি আরো বলেন, জনগণের মন থেকে জিয়াউর রহমানের নাম মুছে দেওয়া যাবে না।   তিনি ক্ষমতায় বসেননি, তাকে বসানো হয়েছে। এ সরকার মানুষের অধিকার ক্ষুন্ন করছে। এবারের নির্বাচন গ্রহণযোগ্য না হলে তার দায় সরকারকে নিতে হবে’।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য নূরে আলম সাফা, জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
ইউএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।