ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খালেদা দেশকে ধ্বংসের জন্য বারবার হানা দিচ্ছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
 খালেদা দেশকে ধ্বংসের জন্য বারবার হানা দিচ্ছেন বক্তব্য দিচ্ছেন মাহবুবু উল আলম হানিফ

লক্ষ্মীপুর: খালেদা জিয়া দেশকে ধ্বংসের জন্য বারবার হানা দিচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবু উল আলম হানিফ।

শনিবার (২১ জানুয়ারি)  বিকেল ৫টার দিকে লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের সামনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, খালেদা জিয়া দেশকে ধ্বংস করার জন্য বারবার হানা দিচ্ছেন।

তিনি ক্ষমতার বাহিরে ও ক্ষমতায় থেকে স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা বিরোধীদের নিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন। আর জামায়াতের নেতাকর্মীরা বাংলাদেশে পাকিস্তানের সৈনিক হিসেবে কাজ করছেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত সরকার দেশে ১২৯টি জঙ্গি সংগঠন পৃষ্ঠপোষতা করেছে। তারা বাংলাদেশকে জঙ্গিবাদের চারণভূমি বানিয়েছিল। তখন সারা দেশে একযোগে জঙ্গিবাদের তাণ্ডবের মাধ্যমে শক্তির মহড়া হয়েছে। দুর্যোগ-দুর্বৃত্তের বাংলাদেশকে অন্ধকার থেকে শেখ হাসিনা আলোর পথে নিয়ে এসেছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামিম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, যুব এ ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর- ৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-৪ (রামগতি-লক্ষ্মীপুর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শামছুল ইসলাম, পৌরসভার মেয়র এম এ তাহের, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল।

জনসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহাম্মদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এহসানুল কবির জগলুল, জেলা যুবলীগের আহ্বায়ক একেএম সালাহ উদ্দিন টিপু, যুগ্ম আহ্বায়ক শেখ জামাল রিপন ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ

বাংলাদেশ সময়: ০২৩৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭

এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।