ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘শাকিল আমাদের মাঝে চিরঞ্জীব হয়ে থাকবেন’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
‘শাকিল আমাদের মাঝে চিরঞ্জীব হয়ে থাকবেন’

ঢাকা বিশ্ববিদ্যালয় : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিল আমাদের মাঝে চিরঞ্জীব হয়ে থাকবেন।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায়  ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে স্মরণ সভায় তিনি একথা বলেন।

বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন স্মরণ সভার আয়োজন করে।

হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আফতাব উদ্দিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, ঢাবি ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান মোল্লা, বর্তমান সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, হল ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান তুষার প্রমুখ।

আহমদ হোসেন বলেন, মাহবুবুল হক শাকিল কখনো নিজেকে জাহির করতেন না। সব সময় দলের জন্য, দেশের জন্য কাজ করে গেছেন। তিনি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক ব্যবস্থায় বিশ্বাস করতেন।

আবুল কালাম আজাদ বলেন, শাকিল ভিন্ন মতাদর্শের মানুষের কথাকেও গুরুত্ব দিতেন। দায়িত্বজ্ঞান ও বিচক্ষণতা দিয়ে তিনি সকলের প্রিয় মানুষ হয়ে ওঠেন। মানুষকে ভালোবাসার অসাধারণ গুণ তার মধ্যে ছিলো।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
এসকেবি/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।