ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘প্রধানমন্ত্রীর অধীনেই নির্বাচন হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
‘প্রধানমন্ত্রীর অধীনেই নির্বাচন হবে’

বগুড়া: প্রধানমন্ত্রী শেখ হানিসার অধীনেই ২০১৯ সালে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।  

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরিতে ১৪-দলের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় তিনি একথা বলেন।    

মন্ত্রী বলেন, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নির্বাচন কমিশন গঠন করবেন।

আর সে কমিশনের প্রতি ১৪-দলের আস্থা রয়েছে। ২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। একদিন আগেও নির্বাচন হবে না। আর সে নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে।

নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। গ্রামের মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া হয়েছে। ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়েছে বিদ্যুতের আলো।


তিনি আরো বলেন, শেখ হাসিনা সাধারণ মানুষের কথা ভাবেন। তাদের জন্য কাজ করেন। তাই অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি আওয়ামী লীগসহ ১৪-দলের নেতাকর্মীদের নির্দেশ নিয়েছেন।

 
শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপির পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- গণতান্ত্রিক পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদৎ হোসেন, জাতীয় পার্টির নেতা এজাজ আহমেদ মুক্তা, কমরেড অসীম বরুন রায়, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, এমপি হাবিবর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু প্রমুখ।


এসময় ১৪-দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
এমবিএইচ/বিএস

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।