ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপির আন্দোলন সহিংস হলে ব্যবস্থা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
‘বিএনপির আন্দোলন সহিংস হলে ব্যবস্থা’ ভ্রাম্যমান আদালত পরিদর্শনকালে ওবায়দুল কাদের

ঢাকা: বিএনপির আন্দোলন সহিংস হলে অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে বিআরটিএ’র  ভ্রাম্যমান আদালত পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  

শুক্রবার (২০ জানুয়ারি) বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ বলেছিলেন, রাষ্ট্রপতির সঙ্গে বিএনপির সংলাপ ব্যর্থ হলে জনগণ সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামবে।

এর প্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সংলাপ চাওয়াটা অবান্তর। কারণ তারা তাদের জোটের মধ্যে এক গ্রুপ অন্য গ্রুপকে দালাল বলে। তাদের জোটের মধ্যেই গণ্ডগোল।

তিনি বলেন, বিএনপির আন্দোলন সহিংস হলে অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে।   তবে দল হিসেবে তাদের আন্দোলনকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করবো।

বিএনপি রাজপথে কিভাবে নামবে  প্রশ্ন রেখে তিনি বলেন,  ‘মওদুদ সাহেবকে কতো আগে রাজপথে দেখেছিলাম মনে নেই। আমি তো  বুঝি না তারা কি ভাবে আন্দোলন করবে’।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৭
এসএ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।