ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে যুবদলের মিছিলে পুলিশের বাধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
নারায়ণগঞ্জে যুবদলের মিছিলে পুলিশের বাধা যুবদলের মিছিলে পুলিশের বাধা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে যুবদলের মিছিলে বাধা ও নেতাকর্মীদের কাছে থাকা ব্যানার কেড়ে নেওয়ার চেষ্টা করে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী ও কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটিকে শুভেচ্ছা জানাতে এ মিছিল বের করে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

মহানগর যুবদল নেতাকর্মীরা বেলা ১১টায় শহরের ডিআইটি করিম মার্কেটের সামনে থেকে আনন্দ মিছিল বের করে, মিছিলটি মন্ডলপাড়া হয়ে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করার চেষ্টা করে।

এ সময় পুলিশ নেতাকর্মীদের দলীয় কার্যালয়ের সামনে দাঁড়াতে দেয়নি এবং মিছিলের ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, জেলা বিএনপির প্রবীণ নেতা আনোয়ার হোসেন খান, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, যুগ্ম আহবায়ক রানা মুজিবসহ মহানগর যুবদল নেতাকর্মীরা।

তৈমুর আলম বলেন, আজকের দিনে বাংলাদেশকে যিনি উন্নয়ন ও অগ্রযাত্রার স্বপ্ন দেখিয়েছেন সেই জিয়াউর রহমানের জন্মদিন। তিনিই বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন।

খন্দকার খোরশেদ বলেন, আমাদের শান্তিপূর্ণ মিছিলে বিনা উস্কানিতেই পুলিশ বাধা দিয়েছে। আমাদের যুবদলের কেন্দ্রীয় নেতাদের মহানগর যুবদলের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।