ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

সেমিনারে যোগ দিতে লন্ডন যাচ্ছেন হাছান মাহমুদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
সেমিনারে যোগ দিতে লন্ডন যাচ্ছেন হাছান মাহমুদ

ঢাকা: বিশ্বখ্যাত সিটি ইউনির্ভাসিটি অব লন্ডনের আমন্ত্রণে এক আন্তর্জাতিক সেমিনারে বক্তব্য রাখতে লন্ডন যাচ্ছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সাবেক বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ। 

‘ডিজিটাল সময়ে ঝঞ্ঝাবিক্ষুব্ধ রাজনীতি ও গণতন্ত্র’ শীর্ষক এই সেমিনারে তিনি ছাড়াও যোগ দেবেন বিভিন্ন দেশের রাজনীতি ও ইলেকট্রনিক প্রচারমাধ্যম বিষয়ক বিশেষজ্ঞরা।  

বিশ্বের স্বীকৃত প্রথম সারির বিশ্ববিদ্যালয়গুলোর অন্যতম সিটি ইউনির্ভাসিটি অব লন্ডন।

 

ভারতের স্বাধীনতা আন্দোলনের কিংবদন্তি নেতা মহাত্মা গান্ধী, ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারসহ বিভিন্ন দেশের রাজনীতিকরা এই বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন।  

চলমান বিশ্ব রাজনীতি ও সাম্প্রতিক প্রেক্ষাপট বিবেচনায় নিয়ে সিটি ইউনির্ভাসিটি বিভিন্ন বিষয়ে আন্তর্জাতিক সম্প্রদায়ের জন্য দিক-নির্দেশনামূলক সেমিনার ও সম্মেলনের আয়োজন করে।  

এরই ধারাবাহিকতায় সিভিল সোসাইটি স্ট্র্যাটেজিস ফর ডেমোক্রেটিক রিনিউয়াল বিষয়ে আন্তর্জাতিক সেমিনার সিরিজের আয়োজন করা হচ্ছে। তার অংশ হিসেবে আয়োজিত এ সেমিনারে বক্তব্য রাখবেন ড. হাছান মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।