ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা হত্যার ঘটনায় আটক ২

সাতক্ষীরা: সাতক্ষীরায় জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসিবুল হাসান ইমনকে (২৫) হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ মুরাদ ও বিপ্লব নামে দু’জনকে আটক করেছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে তাদের আটক করা হয়। এর আগে বেলা পৌনে ১১টার দিকে সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের আমতলা বিল এলাকার একটি ঘের থেকে ইমনের মরদেহ উদ্ধার করা হয়।

হাসিবুল হাসান ইমন সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার শেখ ইকবাল হাসানের ছেলে ও খুলনা কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের শেষ বর্ষের ছাত্র।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মুরাদ ও বিপ্লব পুলিশকে জানিয়েছে, ইমনের কাছে তারা দেড় লাখ টাকা পেত। এ টাকা নিয়ে সোমবার রাতেও ইমনের সঙ্গে তাদের কথা হয়েছে।

এদিকে, ইমনের বাবা ইকবাল হাসান সাংবাদিকদের জানান, গতকাল রাতে ইমন বাড়িতেই ছিল। সকালে তারা খবর পান ধুলিহর থেকে ইমনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে কী হয়েছে তারা কিছুই জানেন না।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবীর বাংলানিউজকে জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে সকালে ইমনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা করছে।

** সাতক্ষীরায় ঘের থেকে ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।