ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভেড়ামারা পৌর মেয়রকে শোকজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
ভেড়ামারা পৌর মেয়রকে শোকজ

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা মেয়র হাজী শামীমুল ইসলাম ছানাকে শোকজ করেছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক। কেন তার অস্ত্রের লাইসেন্স বাতিল করা হবে না জানতে চেয়ে এক সপ্তাহের মধ্যে কারণ দর্শানো নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

রোববার (১৫ জানুয়ারি) কারণ দর্শানোর নোটিশটি মেয়রের কাছে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, জানমালের নিরাপত্তা রক্ষা ছাড়া লাইসেন্স করা অস্ত্র থেকে কোন অবস্থাতেই গুলি ছোড়া যাবে না।

কিন্তু ভেড়ামারা পৌর মেয়র শামীমুল ইসলাম ছানা বিয়ের অনুষ্ঠানে তার লাইসেন্স করা শর্টগান থেকে গুলি ছুড়েছেন এমন সংবাদ পত্রিকায় প্রকাশ হয়েছে। বিধি বহির্ভূতভাবে অস্ত্র ব্যবহার করায় কেন তার শর্টগানের লাইসেন্স বাতিল করা হবে না জানতে চেয়ে মেয়রকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

এক সপ্তাহের মধ্যে মেয়রকে শোকজের জবাব দিতে হবে। যথাযথ জবাব দিতে না পারলে তার অস্ত্রের লাইসেন্স বাতিল করা হবে বলেও জানান এই কর্মকর্তা।
১০ জানুয়ারি ভাতিজির বিয়ের অনুষ্ঠানে শর্টগানের গুলি ছুড়ে এখন দেশব্যাপী আলোচিত ভেড়ামারা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানা।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।