ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

জাবিতে ছাত্রলীগের আনন্দ র‌্যালি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
জাবিতে ছাত্রলীগের আনন্দ র‌্যালি জাবিতে ছাত্রলীগের আনন্দ র‌্যালি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন্ত্রিসভার সফলতার তিন বছর পূর্তি উপলক্ষে আনন্দ র‌্যালি করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। 

শনিবার (১৪ জানুয়ারি) সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে আনন্দ র‌্যালিটি বের হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে অমর একুশের পাদদেশে এসে শেষ হয়।

র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন,  বাংলাদেশের সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক ও অবকাঠামোগত উন্নয়নের যে ধারা প্রবাহমান তা অব্যাহত থাকবে। এ ক্ষেত্রে আওয়ামী লীগ সরকারের অধীনে শেখ হাসিনার হাতকে আরও শক্ত করতে জাবি শাখা ছাত্রলীগ সদা প্রস্তুত।

জাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল বলেন, আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে শেখ হাসিনার ভিশন-মিশনকে বাস্তবায়ন করার ক্ষেত্রে জাবি ছাত্রলীগ সব সময় পাশে ছিল ভবিষ্যতেও থাকবে।  
এ সময় শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।