ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

দেশ নয়, সংকটে রয়েছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৭
দেশ নয়, সংকটে রয়েছে বিএনপি বক্তব্য দিচ্ছেন ওবায়দুল কাদের/ছবি-সুমন

ঢাকা: দেশ সংকটে নয়, সংকটে রয়েছে বিএনপি বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে রাজধানীর রাসেল স্কয়ারে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানের আয়োজন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রীর ভাষণ ‘নিজেদের আত্মতুষ্টির ভাষণ’ বিএনপির এমন মন্তব্যের জবাবে সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন, নির্বাচনে করণীয়- এসব নিয়ে বিস্তারিত বক্তব্য রেখেছেন। সংবিধান সমর্থকরা প্রধানমন্ত্রীর ভাষণ পছন্দ করেছেন। বিএনপির সাধারণ কর্মীরাও প্রধানমন্ত্রীর ভাষণে খুশি। শুধু বিএনপির নেতারা খুশি নন। তারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর ভাষণে সাধারণ মানুষ সন্তোষ প্রকাশ করেছে। প্রধানমন্ত্রী সব দলকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন। এখানে কোনো সংকট নেই, আসলে সংকটে আছে তারা (বিএনপি), দেশ সংকটে নেই। আর সমঝোতা হবে সংবিধান অনুযায়ী।

রাজনৈতিক সমাবেশ-র‌্যালি প্রসঙ্গে কাদের বলেন, প্রধানমন্ত্রী সুস্পষ্ট নির্দেশ দিয়েছেন, রাস্তায় আর কোনো সভা-সমাবেশ করা যাবে না। নির্দেশ দিয়ে দিয়েছি, বাংলাদেশের কোথাও রাস্তায় সমাবেশ করা যাবে না। এমনকি ভাবছি ছুটির দিনে রাজনৈতিক র‌্যালি করা যায় কি-না।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
এমসি/এএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।