ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে আ. লীগ কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা ও মন্ত্রিপরিষদের শ্রদ্ধা

মাহবুব হোসেন সারমাত, গোপালগঞ্জ প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১০
টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে আ. লীগ কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা ও মন্ত্রিপরিষদের শ্রদ্ধা

গোপালগঞ্জ: জাতীয় শোকদিবস উপলে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা ও মন্ত্রিপরিষদ সদস্যরা শনিবার টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

আওয়ামী লীগ নেতারা সেখানে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

এরপর সংসদ সদস্য ও আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতরা বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করেন।
 
দলের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহম্মেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, আব্দুল জলিল, কাজী আকরামউদ্দিন আহমদ, সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি, বাণিজ্যমন্ত্রী লেঃ কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান, খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, শেখ ফজলুল করিম সেলিম, মহিউদ্দিন খান আলমগীর, কাজী জাফর উল্লাহ, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূন প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে চিফ হুইফ উপাধ্য আব্দুস শহীদের নেতৃত্বে আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্যরা জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানান।

এছাড়া দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয়। সকাল থেকে বৃষ্টি উপো করে দেশের বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকরা বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা জানাতে আসেন।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, জাতির জনকের পলাতক খুনিদের দেশের মাটিতে ফিরিয়ে এনে বিচারের রায় ইনশাল্লাহ কার্যকর করা হবে।

বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে সরকার কূটনৈতিক মিশন, আন্তর্জাতিক আদালত ও ইন্টারপোলের মাধ্যমে কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময় ১৬০৩ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।