ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

জিয়ার রক্ত দুর্নীতিতে জড়াচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৬
জিয়ার রক্ত দুর্নীতিতে জড়াচ্ছে ছবি: সুমন শেখ-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা:  বঙ্গবন্ধু রক্ত যেখানে বিশ্ব শাসন করছে, সেখানে খালেদা জিয়ার রক্ত একের পর এক দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়ছে বলে মন্তব্য করেছেন অাওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ।

 

শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে এক আলোচনা সভায় এ কথা বলেন।

'বঙ্গবন্ধুর দৌহিত্র টিউলিপ সিদ্দিকি'র সাফল্য বাংলাদেশ, দেশের গৌরব' শীর্ষক আলোচনা সভার অয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ।

হাসান মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর রক্ত হওয়ায় আজকে টিউলিপ সিদ্দিকি বৃটিশদের শাসন করছে। বঙ্গবন্ধুর কন্যা-দৌহিত্ররা আজ পৃথিবী জয় করছে। বঙ্গবন্ধু পরিবারের কারণে, বাঙ্গালি জাতি, সারা বিশ্বের বাঙ্গালিরা আজ গর্বিত।

তিনি বলেন, শেখ হাসিনা ও রেহানার সন্তানেরা হার্ভার্ড বিশ্ববিদ্যালয়সহ বিশ্বের নামিদামী বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে সেখানে খালেদা জিয়ার সন্তান তারেক জিয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলো। পরবর্তীতে ফেল করায় ঢাবি থেকে তাকে বের করে দেওয়া হয়। আপনারা বঙ্গবন্ধুর পরিবারের সঙ্গে জিয়া পরিবারের তুলনা করবেন না। কারণ, বট গাছের সঙ্গে কচুর গাছের কখনও তুলনা হয় না।

সাবেক এই মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা এখন উন্নয়নের মহাসড়কে এগোচ্ছি। সারাদেশ খুঁজলেও এখন আর কুঁড়ে ঘর পাওয়া যাবে না। সরকারের সাফল্যকে ব্যর্থতায় রূপ দিতে বিএনপি উঠে পড়ে লেগেছে।

এ সময় তিনি বিএনপিকে পরশ্রীকাতরতা বাদ দিয়ে সাদাকে সাদা, কালোকে কালো বলার  আহ্বান জানান। একই সঙ্গে সাদাকে কালো বলা থেকে বিরত থাকারও চেষ্টা করতে বলেন।

অায়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় অারো বক্তব্য দেন- রেলমন্ত্রী মো. মুজিবুল হক, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড. শামসুল হক টুকু, স্বাধীনতা পরিষদের সভাপতি মো. জিন্নাহ আলী খান জিন্নাহ, সাধারণ সম্পাদক মো.শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘন্টা, অক্টোবর ১৪, ২০১৬
এমসি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।