ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

শনিবার জাতীয় কমিটি, বুধবার কেন্দ্রীয় কমিটির সভা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
শনিবার জাতীয় কমিটি, বুধবার কেন্দ্রীয় কমিটির সভা

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে চূড়ান্ত প্রস্তুতির অংশ হিসেবে দলের জাতীয় কমিটি, প্রস্তুতি উপ-কমিটি এবং কার্যনির্বাহী সংসদের সভা আহ্বান করা হয়েছে।

আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনের প্রস্তুতি প্রায় চূড়ান্ত পর্যায়ে।

সম্মেলনের আগে আগামী শনিবার (১৫ অক্টোবর) আহ্বান করা হয়েছে আওয়ামী লীগের জাতীয় কমিটির সভা। বিকেল ৫টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এদিকে সম্মেলন প্রস্তুতি উপলক্ষে গঠিত ১১টি উপ-কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবদের সঙ্গে আগামী মঙ্গলবার (১৮ অক্টোবর) সভা করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে। এ সভায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করবেন।

এর পরদিন আগামী বুধবার (১৯ অক্টোবর) অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা। বিকাল ৫টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত এ সভায় দলের সভাপতি শেখ হাসিনা সভাপতিত্ব করবেন।

সভাগুলোতে সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১২০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
এসকে/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।