ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

রামপাল বিদ্যুৎকেন্দ্র বন্ধে ষড়যন্ত্র চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
রামপাল বিদ্যুৎকেন্দ্র বন্ধে ষড়যন্ত্র চলছে

ঢাকা: রামপাল বিদ্যুৎকেন্দ্র বন্ধ করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। তবে তাদের সেই ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ হুঁশিয়ারি দেন তিনি।

মানববন্ধনটির আয়োজন করে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ ও ঢাকা বিভাগ শ্রমিক লীগ।

তাজুল ইসলাম বলেন, রামপাল বিদ্যুৎকেন্দ্র হলে দেশের আরও উন্নয়ন হবে। বাংলাদেশে গড়ে উঠবে আরও শতশত মিল কারখানা। যেখানে শ্রমিকরা তাদের কর্মসংস্থানের সুযোগ পাবে। ফলে বাংলাদেশ হবে শ্রমবান্ধব একটি দেশ। যে দেশে কোনো শ্রমিক অনাহারে কিংবা অর্ধাহারে থাকবে না। ফলে দ্রুতই আরও দেশের উন্নয়ন হবে।

তিনি বলেন, যখন বিএনপি-জামায়াত ক্ষমতায় ছিলো তখন দেশের কোনো উন্নয়ন হয়নি। কিন্তু এখন দেশের উন্নয়ন হচ্ছে। খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা ও তথ্যপ্রযুক্তিতে দেশ এগিয়ে যাচ্ছে। এজন্য প্রধানমন্ত্রী ও প্রধানমন্ত্রীর সুযোগ্য পুত্র পেয়েছেন পুরস্কার। দেশ এগিয়ে যাচ্ছে এবং এই উন্নয়নের ধারা আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে অব্যাহত থাকবে।

জাতীয় শ্রমিক লীগের গুলশান অঞ্চলের সভাপতি তাওহীদ খান বলেন, যত ষড়যন্ত্রই হোক দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। আওয়ামী লীগ সরকার কখনও ষড়যন্ত্রকারীদের কাছে মাথা নত করে না। যারা সরকারের উন্নয়নে বাঁধা সৃষ্টি করতে চায় তারা কখনও দেশের ভালো চান না।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইনসুর আলী, বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্ত্রীয় কমিটির সভাপতি মো. শাহাদাৎ হোসেন টয়েল, সহ-সভাপতি এমদাদুল হক ভুঁইয়া, ঢাকা বিভাগ শ্রমিক লীগের সহ-সভাপতি আবুল মালেকসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৬
এসজে/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।