ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

পদত্যাগ করিনি, প্রতিবাদলিপিতে সঞ্জীব চৌধুরী

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৬
পদত্যাগ করিনি, প্রতিবাদলিপিতে সঞ্জীব চৌধুরী

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে অব্যাহতি নেওয়ার কথা অস্বীকার করে বিবৃতি দিয়েছেন সঞ্জীব চৌধুরী। ৩১ আগস্ট রাতে তার ইমেইল থেকে অব্যাহতি নেওয়ার একটি বার্তা এলেও শুক্রবার (২ সেপ্টেম্বর) এক প্রতিবাদলিপিতে দাবি করেছেন, তিনি পদত্যাগ করেননি।

কেউ তার ইমেইল ব্যবহার করে খবরটি সংবাদমাধ্যমে পাঠিয়েছে।

এতে তিনি বলেন, “আমি সঞ্জীব চৌধুরী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদ থেকে পদত্যাগ করেছি মর্মে ৩১ আগস্ট রাতে একটি খবর প্রচারিত হয়। প্রকৃত তথ্য হচ্ছে আমি পদত্যাগ করিনি এবং এ ব্যাপারে কিছুই জানি না। ”

“১ সেপ্টেম্বর এ ব্যাপারে আপনাদের সঙ্গে যোগাযোগ করে জানতে পারি যে, কে বা কারা [email protected] এই ই-মেইল আইডি ব্যবহার করে খবরটি পাঠিয়েছে। উক্ত ই-মেইল আইডি আমার ব্যক্তিগত ই-মেইল আইডি নয়। আমার দেশ-এ আমি সম্পাদকীয় বিভাগের দায়িত্ব পালনকালে বিভিন্ন জনের লেখা সংগ্রহের জন্য ওই ই-মেইল আইডি খোলা হয়েছিল। আমার দেশ’র বিভিন্ন বিভাগের ১৫-২০ জন স্টাফ সে আইডি এবং তার পাসওয়ার্ড জানেন। আমার আশঙ্কা, তাদের কেউ হয়তো আমাকে বিব্রত করার জন্য কাজটি করেছেন। ”

“এই প্রেক্ষাপটে, আমি যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদ থেকে পদত্যাগ করিনি এই সঠিক তথ্যটি আপনাদের বহুল প্রচারিত মিডিয়ায় প্রকাশ করে বাধিত করবেন। ”

***খালেদার উপদেষ্টা পদ থেকে অব্যাহতি চান সঞ্জীব চৌধুরী

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৬
আইএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।