[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

গাইবান্ধায় বন্যার্তদের মধ্যে বিএনপির ত্রাণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৮-০৭ ৭:৩৩:৩৬ পিএম
ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে গাইবান্ধার সাঘাটা, ফুলছড়ি ও সুন্দরগঞ্জ উপজেলায় দুই হাজার বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

গাইবান্ধা: বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে গাইবান্ধার সাঘাটা, ফুলছড়ি ও সুন্দরগঞ্জ উপজেলায় দুই হাজার বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

রোববার (০৭ আগস্ট) বিকেলে সাঘাটার পাইলট হাইস্কুল মাঠ, ফুলছড়ির কাতলামারি বাঁধ, সুন্দরগঞ্জের হরিপুর ও বেলকায় ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় বন্যার্তদের মধ্যে চাল, ডাল, চিড়া, গুড়, মোমবাতি, লবণ, দেয়াশলাইসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণকালে বিএনপি সমর্থিত চিকিৎসক সংগঠন ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) মহাসচিব প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন, জেলা বিএনপির সভাপতি আনিসুজ্জামান খান বাবু, অধ্যাপক ডা. আমিনুল হক, অধ্যাপক ডা. খন্দকার জিয়াউল ইসলাম জিয়া, ডা. সোহান, গাইবান্ধা ড্যাব সভাপতি ডা. সামসুজ্জোহা, সদর বিএনপির সভাপতি শহিদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় ড্যাবের মহাসচিব ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে বন্যার্তদের জন্য তারা এ ত্রাণ দিতে এসেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa