ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

গুলশান হামলার দিন পাকিস্তান-লন্ডন থেকে খালেদাকে ফোন

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, জুলাই ১১, ২০১৬
গুলশান হামলার দিন পাকিস্তান-লন্ডন থেকে খালেদাকে ফোন

কেন্দ্রীয় শহীদ মিনার থেকে: গুলশানের হলি আর্টিসান রেস্তারাঁয় হামলার দিন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে পাকিস্তান থেকে টেলিফোন করা হয়েছিলো বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সোমবার (১১ জুলাই) বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে ১৪ দলীয় জোট আয়োজিত জঙ্গি সন্ত্রাস বিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন।



হানিফ বলেন, তারেক রহমানের কর্মচারী পরিচয়ে খালেদা জিয়াকে গুলশান হামলার দিন পাকিস্তান ও লন্ডন থেকে টেলিফোন করা হয়- হামলার ঘটনায় খালেদা জিয়া জড়িত এটা কি প্রমাণ করে না?

বিএনপি চেয়ারপার্সনের জাতীয় ঐক্য আহ্বানের সমালোচনা করে তিনি বলেন, তিনি প্রথম দিন জাতীয় ঐক্য কথা বললেন। দুই দিন পর বললেন, এই সরকার ক্ষমতা ছেড়ে নির্বাচন দিলে সন্ত্রাস বন্ধ হয়ে যাবে। তাহলে কি আপনার নির্দেশে এই হামলা, যখন সারা বিশ্বে সন্ত্রাসবাদ তখন নির্বাচন দিয়ে আপনি কিভাবে সন্ত্রাস বন্ধ করবেন, প্রশ্ন রাখেন হানিফ।

১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত রয়েছেন-বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী, কৃষক লীগের সভাপতি মোতাহের হোসেন, নাজমুল হুদা প্রমুখ।

** খালেদা জিয়াকে এতো গুরুত্ব দেবেন না
** জঙ্গিমুক্ত বাংলাদেশের দাবিতে শহীদ মিনারে হাজারো মানুষ
** ১৪ দলের সমাবেশে হঠাৎ বৃষ্টির হানা
** ‘বাংলাদেশ অাপোস করবে না’
** শহীদ বেদীর সামনে নগ্নপায়ে কৃষিমন্ত্রী
** জঙ্গি হামলার প্রতিবাদ জানাতে ঢাকার পথে এমপি এনামুর

বাংলাদেশ সময়: ১৩১ ঘণ্টা, জুলাই ১১, ২০১৬
এমএন/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।