ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

শহীদ বেদীর সামনে নগ্নপায়ে কৃষিমন্ত্রী

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১৬
শহীদ বেদীর সামনে নগ্নপায়ে কৃষিমন্ত্রী

ঢাকা: সাম্প্রতিক সময়ে রাজধানীর গুলশান ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় হামলার প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে চলছে ১৪ দলের ডাকা সমাবেশ।

এতে অংশ নিতে রাজধানী এবং ঢাকার আশে-পাশের জেলা থেকে হাজার হাজার নেতাকর্মী সোমবার (১১ জুলাই) দুপুর থেকে ওই এলাকায় ভিড় করেন।

এই কর্মসূচিতে অংশ নিতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মতো শহীদ মিনারে আসেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

সমাবেশ মঞ্চ শহীদ বেদীতে না উঠে খালি পায়ে তিনি মৌন প্রতিবাদ জানান। এসময় অন্যান্য নারী নেতাকর্মীরাও তার সঙ্গে সংহতি প্রকাশ করেন।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে ওই এলাকায় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগের সামনের রাস্তায়, টিএসসি, চানখাঁর পুল, হাইকোর্ট এলাকায় বসানো হয়েছে চেকপোস্ট। এছাড়াও বকশিবাজার এলাকায় দুপুর প্লাটুন বিজিবি অবস্থান নিতে দেখা গেছে।

১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত রয়েছেন-বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী, কৃষক লীগের সভাপতি মোতাহের হোসেন, নাজমুল হুদা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জুলাই ১১, ২০১৬
এজেডএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।