[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৯ মে ২০১৮

bangla news

স্বরাষ্ট্রমন্ত্রী ভাঙা রেকর্ড বাজাচ্ছেন: ক্বাফী রতন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৬-০৮ ৮:১১:৫০ পিএম
ছবি: কাশেম হারুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: কাশেম হারুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যুব ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল্লাহ হেল ক্বাফী রতন বলেছেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রী আমার এলাকার সংসদ সদস্য। প্রতিটি পরিকল্পিত হত্যাকাণ্ডের পর তিনি একটাই ভাঙা রেকর্ড বাজান, ‘এটা একটা বিচ্ছিন্ন ঘটনা’।

ঢাকা: যুব ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল্লাহ হেল ক্বাফী রতন বলেছেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রী আমার এলাকার সংসদ সদস্য। প্রতিটি পরিকল্পিত হত্যাকাণ্ডের পর তিনি একটাই ভাঙা রেকর্ড বাজান, ‘এটা একটা বিচ্ছিন্ন ঘটনা’।

বুধবার (৮ জুন) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্র ও যুব ইউনিয়ন আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

যুব ইউনিয়নের সভাপতি হাসান হাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে সমাবেশে ক্বাফী রতন বলেন, প্রতিটি হত্যাকাণ্ডে তিনজন হত্যাকারী মোটরসাইকেলে এসে কুপিয়ে ও গুলি করে চলে যাচ্ছে। প্রতিটি হত্যাকাণ্ডই অত্যন্ত সুপরিকল্পিত।

তিনি আরও বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেন দেশে আইএস নেই, আইএস না থাকলেও এ হত্যাকাণ্ডগুলো আইএসের রাজনৈতিক দর্শনে অনুসারীরা করছে। হত্যাকাণ্ডগুলো আইএসের মতই ওয়াহাবী অনুসারী মৌলবাদীরা ঘটাচ্ছে।

এ সময় তিনি পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের দ্রুত বিচার দাবি করেন। একইসঙ্গে স্বাভাবিক মৃত্যু নিশ্চিত করতে সবাইকে মৌলবাদী শক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক জি এম জিলানী শুভর সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়ন সভাপতি লাকী আক্তার ও যুব ইউনিয়ন সম্পাদক হাফিজ আদনান রিয়াদ।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, জুন ০৮, ২০১৬
এইচআর/জিসিপি/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa