ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চিকিৎসক অপহরণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, মে ১৫, ২০১৬
ছাত্রলীগ নেতার বিরুদ্ধে চিকিৎসক অপহরণের অভিযোগ ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরগুনা: বরগুনা পৌর সুপার মার্কেটের হীরা দন্ত চিকিৎসালয়ের চিকিৎসক মো. গোলাম কবির সিকদারকে অপহরণের অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে।

রোববার (১৫ মে) দুপুর আড়াইটায় দিকে বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অপহৃতের স্ত্রী ইশরাত জাহান জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন সুজনের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

ইশরাত জাহান অভিযোগ করেন, শনিবার (১৪ মে) রাত ৮টার দিকে তার স্বামী নিজের প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরছিলেন। পথে পৌর সুপার মার্কেটের সামনে থেকে বেল্লাল হোসেন সুজন তাকে অপহরণ করে নিয়ে যায়।

তিনি জানান, দীর্ঘদিন ধরে সুজনদের সঙ্গে তাদের জমিজমা নিয়ে বিরোধ চলছে। সুজন বিভিন্ন সময় দেশীয় অস্ত্র নিয়ে তাদের হুমকি ও চাঁদা দাবি করতেন। ফলে সুজনের বিরুদ্ধে গত ১০ মে তার স্বামী দ্রুত বিচার আইনে বরগুনা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। এ কারণেই তার স্বামীকে অপহরণ করা হয়েছে।

তবে অভিযুক্ত বেল্লাল হোসেন সুজন অভিযোগ অস্বীকার করে বাংলানিউজকে বলেন, তাদের কাছে জমির বৈধ কাগজ না থাকলেও জোর করে ভোগদখল করে আসছে। এর প্রতিবাদ জানালে উল্টো তারা মামলা দিয়ে আমাদের হয়রানি করছে।

গোলাম কবির নিজেই আত্মগোপন করে তাকে ফাঁসাতে চাইছেন বলে দাবি করেন সুজন।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, মে ১৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।