ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিসিসি নির্বাচন: মহিউদ্দিন বিরোধী লিফলেটসহ এক বিএনপি কর্মী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, জুন ১৪, ২০১০

চট্টগ্রাম: আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী এবিএম  মহিউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচারের বিভিন্ন লিফলেটসহ জিল্লুর  রহমান (২৪) নামে এক বিএনপি কর্মীকে গ্রেফতার করছে  মহানগর গোয়েন্দা পুলিশ। গতকাল রাতে আড়াইটায় চট্টগ্রাম মহানগরীর বন্দরটিলা এলাকায় লিফলেট বিলির সময় ওই যুবককে গ্রেফতার করা হয়।



এ প্রসঙ্গে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা শাখার সহকারী -কমিশনার জাহাঙ্গীর (উত্তর) বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘নগর বিএনপি’র সভাপতি আমির খসরু মাহমুদ চৌধুরীর নির্দেশে লিফলেট বিলি করছে বলে গ্রেফতার হওয়া যুবকটি জিজ্ঞাসাবাদে বলেছে। ’

তিনি বলেন, ‘কোন প্রার্থীর বিরুদ্ধে কুৎসা রটনা নির্বাচনী আচরন বিধির লঙ্ঘন। আমরা এ ব্যাপারে ম্যাজিস্ট্রেটকে অবহিত করেছি, নির্বাচনী আইন অনুযায়ী তিনি সামারী ট্রায়াল করে ব্যবস্থা নেবেন। ’  

পুলিশ জানায়, জিজ্ঞাসাবাদে জিল্লুর রহমান বলেছে, ৩৯ নম্বর দণি হালিশহর ওয়ার্ডের বিএনপি সমর্থিত একজন কাউন্সিলরের গোডাউন থেকে তাকে লিফলেটগুলো দেওয়া হয়। গোডাউনে আরো অনেক লিফলেট আছে বলেও পুলিশকে জানান তিনি।

তবে রাতেই ওই গোডাউনে অভিযান চািলয়ে আর কোন লিফলেট পায়নি পুলিশ।
 
পুলিশ জানায়, জিল্লুর চট্টগ্রাম সরকারী সিটি কলেজের ডিগ্রির ছাত্র। তার বাড়ি ফেনীর ফাজিলপুরে। বর্তমানে সেচট্টগ্রামের ফ্রিপোর্টের বন্দর আবাসিক এলাকার বাসিন্দা।

বাংলাদেশ সময় ১২১৬ ঘণ্টা, জুন ১৪, ২০১০
এইচএস/এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।