ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মুফতি আমিনীকে কঠোরভাবে দমন এবং বিচারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১১
মুফতি আমিনীকে কঠোরভাবে দমন এবং বিচারের দাবি

ঢাকা: মুফতি আমিনী ও তার সহকর্মীদের কঠোরভাবে দমন ও বিচার দাবি করেছে বঙ্গবন্ধু নাগরিক সংহতি পরিষদ।

জাতীয় নারীনীতির বিরুদ্ধে হরতালের নামে বিশৃংখলা সৃষ্টির অভিযোগ এনে বিষয়টিকে সরকারবিরোধী ষড়যন্ত্র হিসেবে আখ্যায়িত করে মুফতি আমিনী ও তার সহকর্মীদের কঠোরভাবে দমন ও উপযুক্ত বিচার দাবি করে সংগঠনটি।



বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মনববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মায়া এ দাবির সঙ্গে সংহতি প্রকাশ করে সরকারের কাছে জোর দাবি জানিয়ে বলেন, ‘যারা স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী ষড়যন্ত্র করে, যারা ধর্ম নিয়ে ব্যবসা করে, দেশ ও জনগণের স্বার্থে তাদের অবশ্যই দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। ’

তিনি আরও বলেন, ‘মুফতি আমিনী দেশ ও জনগণের কল্যাণে নয়, বরং নিজের স্বার্থে কোনো একটি দলের ইন্ধনে দেশব্যাপী নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করছেন। ’

মায়া তাকে বিশৃঙ্খলার পরিবর্তে শান্তি স্থাপনে কাজ করার আহবান জানান।

মানববন্ধনে অন্যান্য বক্তারা মুফতি আমিনীকে দেশ ও নারীর শত্রু হিসেবে আখ্যায়িত করে সব ধরনের বিশৃঙ্খলা নিয়ন্ত্রণ করতে অতি শিগগির দেশ ও জাতির স্বার্থে মুফতি আমিনীকে গ্রেপ্তার ও বিচারের মাধ্যমে উপযুক্ত শাস্তি দেওয়ার দাবি জানান।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, বঙ্গবন্ধু নাগরিক সংহতি পরিষদের সভাপতি মণ্ডলীর সদস্য মোঃ শাহজাহান আলী, মোঃ আলাল উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময় : ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।