ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুদ্ধাপরাধীদের রক্ষায় বিএনপি চক্রান্ত করছে: তারানা হালিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১
যুদ্ধাপরাধীদের রক্ষায় বিএনপি চক্রান্ত করছে: তারানা হালিম

ঢাকা: যুদ্ধাপরাধীদের রক্ষার জন্য ৭১’র পরাজিত শক্তি ও তাদের দোসর বিএনপি একের পর এক চক্রান্ত করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নেত্রী তারানা হালিম।

বিএনপির ইঙ্গিতেই বিদেশি রাষ্ট্রের কিছু ব্যক্তি বাংলাদেশের ব্যাপারে নাক গলাচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

 

মঙ্গলবার জয়কালী মন্দিরের রামসীতা মন্দিরে শ্রী রামচন্দ্রের জন্মতিথি উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি অভিযোগ করেন।

তিনি বলেন, বিএনপি বিদেশি প্রভুদের খুশি করতে নির্বাচিত সরকারের বিরদ্ধে চক্রান্ত করছে। তারা চায় না এদেশে সাম্প্রদায়গত সম্প্রীতি বজায় থাকুক। তাই তারা ৭২’র সংবিধান সম্পর্কে উল্টোপাল্টা বক্তব্য দিচ্ছে।

তিনি বলেন, স্বাধীন বাংলাদেশে এখন আর পাকিস্তানি শাসকগোষ্ঠি নেই। কিন্তু রয়ে গেছে তাদের দোসর ধর্ম ব্যবসায়ী, যারা ধর্মপ্রাণ মানুষের অনুভূতিকে পূঁজি করে হাসিল করতে চাচ্ছে রাজনৈতিক ও গোষ্ঠিস্বার্থ।

মন্দির কমিটির সভাপতি গণেশ চন্দ্র ঘোষের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন অধ্যাপক বলরাম গোপ, অ্যাডভোকেট সুধীর কুমার হাজরা, অ্যাডভোকেট সুশান্ত বসু, অ্যাডভোকেট গোবিন্দ প্রামানিক, সাংবাদিক সাজ্জাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ১২ এপ্রিল, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।