ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাগুরায় আ. লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১

মাগুরা: মাগুরা সদর উপজেলার ভবনহাটি গ্রামে মঙ্গলবার সকালে ইউপি নিবার্চকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে মোসলেম উদ্দিন (৪৬), নূর আলম (৩০), আবু বক্কর (৬০) ও শহিদুল ইসলামকে (৪৮) মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



সংঘর্ষে আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন মোসলেম উদ্দিন জানান- সোমবার বিকেলে মঘি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হাই সর্দারের সমর্থকরা প্রায় শতাধিক মোটরসাইকেল নিয়ে মঘি ও ভাবনহাটি বাজারে শো-ডাউন করে। এ নিয়ে তার রাজনৈতিক প্রতিপক্ষ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সরোয়ার মোল্লার সমর্থকদের সঙ্গে তাদের বিরোধের সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে আব্দুল হাইয়ের গ্রুপের সঙ্গে মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে ভাবনহাটি বাজারের কাছে প্রতিপক্ষ সরোয়ার গ্রুপের সমর্থকদের সঙ্গে এ সংঘর্ষ হয়। সংঘর্ষ চলার সময় সাত্তার লস্কর ও আনসার আলীর বাড়িতে হামলা ভাংচুরের ঘটনা ঘটে।

এ ব্যাপারে মাগুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাকিব খান বাংলানিউজকে বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত।

এদিকে নূর আলমের আহত হওয়ার খবর শুনে তার নানী সখিনা বেগম (৭৪) হার্ট অ্যাটাকে মারা গেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত নূর আলম বলেন, ‘আওয়ামী লীগ নেতা আব্দুল হাই সর্দারের পক্ষে ইউপি নির্বাচনের শো ডাউন নিয়ে মঙ্গলবার সংঘর্ষ হলে আমি জখম হয়ে মাগুরা সদর হাসপাতালে ভর্তি হই। এ খবর পার্শ্ববর্তী টিলা গ্রামে নানাবাড়িতে পৌঁছলে আমার নানী সখিনা বেগম হার্ট অ্যাটাকে মারা যান। এ সময় তাকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে আনা হলে দুপুর ১২টার দিকে তিনি মারা যান। ’

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শরিফ শাহাবুর রহমান বলেন, ‘সখিনা বেগমের হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে। ’
 
বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।