ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিরোধী দলকে সন্মান করতে শিখুন: মওদুদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১১
বিরোধী দলকে সন্মান করতে শিখুন: মওদুদ

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বিরোধী দলকে সন্মান করতে শিখুন। তা-না হলে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে পদত্যাগে বাধ্য করা হবে।

 

জিয়াউর রহমানের ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার জাতীয় প্রেসকাবে জিয়া স্মৃতি সংসদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মওদুদ এসব কথা বলেন।

মওদুদ বলেন, প্রতিকূলতার মধ্যেও জনগণ জানিয়ে দিয়েছে সরকারের জনপ্রিয়তা কমেছে। জনগণ আর সরকারকে চায় না। তারা কোনো দ্বিমতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ ক্ষমতার প্রথম দিন থেকে অসহিঞ্চু ও প্রতিহিংসার রাজনীতি করছে।

সরকারি দলের নেতাকর্মীদের খুন ও ধর্ষণের মামলা প্রত্যাহার হলেও আমাদের কোনো মামলা সরকার প্রত্যাহার করেনি বলে মন্তব্য করেন মওদুদ।

মওদুদ বলেন, আইন শৃংখলা পরিস্থিতির উন্নতি সরকার করতে পারেনি। ছাত্রলীগ, যুবলীগ সন্ত্রাসীদের নিয়ন্ত্রণ করতে পারছে না তারা।

শহীদ জিয়া স্মৃতি সংসদের সভাপতি এম এ মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি মো. মাহবুব উল্লাহসহ সংগঠের নেতারা।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০১১।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।