ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজধানীতে শীতবস্ত্র বিতরণ করছেন মির্জা ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১১
রাজধানীতে শীতবস্ত্র বিতরণ করছেন মির্জা ফখরুল

ঢাকা: রাজধানীতে শীতার্ত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার সঙ্গে আছেন য্গ্মু-মহাসচিব রুহুল কবীর রিজভী।



মঙ্গলবার রাতে হাইকোর্ট এলাকা থেকে শীতবস্ত্র বিতরণ শুরু করেছেন তারা। পর্যায়ক্রমে তারা স্টেডিয়াম, সায়েদাবাদ ও দয়াগঞ্জ এলাকায় শীতবস্ত্র বিতরণ শেষে গেন্ডারিয়া রেল ষ্টেষন, উত্তর জুরাইন, গুলিস্থান, নয়া পল্টনের বিএনপির অফিসের সামনে শীতবস্ত্র বিতরন করা হয়।

সূত্র আরো জানিয়েছে, রাতেই ৮শ’ করে কম্বল ও সোয়েটার এবং ৪শ’ চাদর বিতরণ করার কথা ছিলো। কিন্তু মির্জা ফখরুলের শীতবস্ত্র বিতরণ দলটি দয়াগঞ্জে গেলে সেখানকার স্থানীয় স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা আরও পাঁচশ’ শীতবস্ত্র যোগ করেন। এ সময় প্রায় সহস্রাধিক নেতাকর্মী মির্জা ফখরুলকে নিয়ে মিছিল করেন। সেখান থেকে দলটি মিরহাজিরবাগে যায়।

এ কার্যক্রমে অংশ নেয় ১১টি মটর সাইকেল, ৪টি জীপ গাড়ি, ৫টি নোহা মাইক্রোবাস ও ৬টি প্র্ইভেট কার।

স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক সরফত আলী সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবুও আছেন মির্জা ফখরুলের সঙ্গে।

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।