ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয়তাবাদী শক্তি আবার ক্ষমতায় আসবে: মওদুদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১১
নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয়তাবাদী শক্তি আবার ক্ষমতায় আসবে: মওদুদ

ঢাকা: নিরপেক্ষ, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সাধারণ নির্বাচন হলে জাতীয়তাবাদী শক্তি আবার ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।  

সোমবার বিকেলে জাতীয় প্রেসকাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত ‘শহিদ জিয়ার রাজনীতি এবং বাংলাদেশের গণতন্ত্র’ শীর্ষক আলোচনা সভা ও শহীদ জিয়া স্মৃতি সম্মাননা প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।



পৌর নির্বাচনে ক্ষমতাসীন দলের অবস্থার কথা উল্লেখ করে মওদুদ বলেন, ক্ষমতায় থেকে সব সুযোগ সুবিধা ভোগ করেও যদি তাদের এ অবস্থা তাহলে ক্ষমতা থেকে চলে গেলে কী হবে?

তিনি বলেন, পৌর নির্বাচনে তারা মটরসাইকেল নিয়ে সারা শহর ঘুরে ক্যানভাস করেছে। আমাদের সেই সুযোগ দেওয়া হয়নি।

বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় পার্টির মহাসচিব আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ, বাংলাদেশ ন্যাপ এর মহাসচিব এ এম গোলাম মোস্তফা ভুঁইয়া, ইসলামী ঐক্য জোটের মহাসচিব মওলানা আবদুল লতিফ নেজামী, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্যজোটের সভাপতি অধ্যক্ষ সেলিম ভুঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।