ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

দুই আসনের উপনির্বাচনে আ’লীগকে সমর্থন দিতে পারে জাপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১

ঢাকা: জাতীয় সংসদের হবিগঞ্জ-১ ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন দিতে পারে মহাজোটের অন্যতম শরিক জাতীয় পার্টি (জাপা)।

এ দুটি আসনে জাতীয় পার্টির প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন।

দুটি আসনের উপনির্বাচন নিয়ে রোববার প্রধানমন্ত্রীর কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এবং দলের উপদেষ্টা পরিষদের সদস্য এইচটি ইমাম বৈঠক করেছেন।

এ সময় তারা জাতীয় পার্টির সমর্থন নেওয়ার বিষয়টি নিয়েও আলোচনা করেন। এ ব্যাপারে জানতে চাওয়া হলে মাহবুব উল আলম হানিফ বাংলানিউজকে বলেন, ‘আমরা আলোচনা করেছি। বিষয়টি নিয়ে আমি দুদিন আগে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমি হাওলাদারের সঙ্গে কথা বলেছি। রুহুল আমিন হাওলাদার আওয়ামী লীগ প্রার্থীকে সমর্থন দেওয়ার ইতিবাচক মতামত দিয়েছেন। ’

এদিকে, এ বিষয়ে রুহুল আমিন হাওলাদারের কাছে জানতে চাওয়া হলে তিনি বাংলানিউজকে বলেন, ‘আমরা ব্রাহ্মণবাড়িয়াতে আগেই আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন দিয়েছে। হবিগঞ্জের বিষয়টি নিয়ে চিন্তাভাবনা করছি। ’

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।