ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এমপি সমর্থকদের সঙ্গে সংঘর্ষ

উপজেলা আ.লীগ সেক্রেটারি ও ছাত্রলীগের যুগ্ম-আহবায়কসহ আহত ১২

সানি সরকার, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১১
উপজেলা আ.লীগ সেক্রেটারি ও ছাত্রলীগের যুগ্ম-আহবায়কসহ আহত ১২

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের যুগ্ম-আহবায়কসহ ১২ জন আহত হয়েছেন।

আহতদের ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।
 
প্রত্যদর্শীদের ভাষ্য অনুযায়ী, বুধবার রাত ৯টায় নবাবগঞ্জ ডাকবাংলা বাসস্ট্যান্ড প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমানের সঙ্গে দিনাজপুর-৬ আসনের (নবাবগঞ্জ-বিরামপুর-ঘোড়াঘাট-হাকিমপুর) এমপি আজিজুল হক চৌধুরী সমর্থকদের বাক-বিতণ্ডা হয়।

এক পর্যায়ে ব্যাপারটি দু’পরে আওয়ামী লীগ নেতাদের মধ্যে ছড়িয়ে সংঘর্ষে রূপ নেয়। উভয় গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় ১২ জন আহত হন।

আহতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, তার ভগ্নিপতি, ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক তৌহিদুল, ছাত্রলীগ নেতা রফিকুল ও জাহাঙ্গীরসহ আরো ৭ জন।

এদের মধ্যে জাহাঙ্গীর ও রফিকুলকে গুরুতর আহত অবস্থায় দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের পরে আতাউর রহমান সমর্থক নেতা-কর্মীরা মিছিল করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত দু’পে মামলার প্রস্তুতি চলছিল।

উল্লেখ্য, বেশ কয়েক মাস ধরে দিনাজপুর-৬ আসনের এমপি আজিজুল হক চৌধুরী ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সমর্থিত নেতাকর্মীদের মধ্যে বিরোধ চলে আসছে। মঙ্গলবার ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানও পৃথকভাবে পালন করে দুই গ্রুপ।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।